ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চায় জাতীয় পার্টি 

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চায় জাতীয় পার্টি 

মুন্সীগঞ্জ জাতীয় পার্টির আলোচনা সভা থেকে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানানো হয়েছে। এ সময় তারা দলীয় কর্মী এবং সংবাদকর্মীদের সঠিক তথ্য তুলে ধরার স্বার্থে ডিজিটাল নিরাপত্তা আইটি বাতিলের দাবি জানান।

বুধবার সন্ধ্যায় শহরের মাঠপাড়া এলাকায় জেলা জাতীয় পার্টির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠানের আলোচনা সভায় এই দাবি জানানো হয়। এ সময় দেশব্যাপী দ্রব্যমূলের উর্ধ্বগতি ও সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদ জানান তারা।

জাতীয় পার্টির আয়োজনে ইফতার মাহফিল দলটির জেলা আহ্বায়ক অ্যাডভোকেট সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব জানে আলম হাওলাদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি জেলা যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জয়নাল আবেদিন, বিশিষ্ট নাট্যকার ও নাট্য অভিনেতা এবং জাতীয় পার্টির জেলা আহ্বায়ক কমিটির সদস্য রফিকউল্লাহ সেলিম , আব্দুল হাকিম হাওলাদার, মোহাম্মদ বাদল খান,কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ন আইন বিষয়ক সম্পাদক মো: আব্দুর রশিদ, জেলা মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি মফিজুল ইসলাম বেনু। এছাড়াও আরো উপস্থিত ছিলেন শেখ মোহাম্মদ মুজাহিদুল ইসলাম, আব্দুল জলিল পাঠান, জাবেদ ওমর, সাবেক ভিপি নুর ইসলাম, মোহাম্মদ সানাউল্লাহ, আনোয়ার হোসেনসহ জেলার বিভিন্ন উপজেলার জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মুন্সীগঞ্জ,জাতীয় পার্টি,ডিজিটাল নিরাপত্তা আইন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত